Header Ads

Header ADS

একটানা ভারী বৃষ্টিতে জলমগ্ন কলকাতার বহু অঞ্চল

 


বি‌দেশ ডেস্ক ।। বুধবার থেকে শুরু হওয়া টানা বৃষ্টিতে জল থৈ থৈ কলকাতা শহর ও শহরতলীর বহু অঞ্চল। লাগাতার ভারী বৃষ্টিপাতের কারণে বহু এলাকায় জল জমে গেছে। অনেক জায়গায় প্রায় হাঁটু সমান জল জমতেও দেখা যায়। কলকাতার বিটি রোড, সেন্ট্রাল অ্যাভিনিউ, কলেজ স্ট্রিট, আমহার্স্ট স্ট্রিট এবং ইএম বাইপা সহ বিভিন্ন রাস্তায় জল জমে যাওয়ায় নাজেহাল শহরবাসী। তবু বৃহস্পতিবার সম্পূর্ণ লকডাউনের কারণে সাধারণ মানুষ প্রায় সকলেই ঘরে ছিলেন। তবু যারা জরুরি পরিষেবায় যুক্ত থাকার কারণে রাস্তায় বেরিয়েছিলেন তাঁদের বেশ অসুবিধার মধ্যেই পড়তে হয়। যদিও যানবাহন সেভাবে না চলায় এই জল জমার কারণে শহরে কোনও ট্র্যাফিক জ্যাম দেখা যায়নি।


এদিকে সারা রাত ভারী বৃষ্টির কারণে পশ্চিম মেদিনীপুর, হুগলি এবং দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বহু নিচু অঞ্চল জলে ডুবে যায়। আবহাওয়া দফতর জানিয়েছে, এখনও পর্যন্ত রাজ্যে ডায়মন্ড হারবারের পর সর্বাধিক বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে দমদমে। দক্ষিণ কলকাতার আলিপুরেও ভারী বৃষ্টি হয়েছে।


দক্ষিণবঙ্গের অন্যান্য যে জায়গাগুলোতে উল্লেখযোগ্য পরিমাণে বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে সেগুলো হ'ল ক্যানিং, ব্যারাকপুর এবং হলদিয়া। উত্তরবঙ্গের কালিম্পং এবং দার্জিলিংয়ে তীব্র বৃষ্টিপাত হতে দেখা গেছে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। আবহাওয়া অফিস আগামী কয়েক দিনও উত্তরবঙ্গের সমস্ত জেলায় মাঝারি পরিমাণ বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে।


Source এনডিটিভি


No comments

Powered by Blogger.