Header Ads

Header ADS

করোনায় কালীগঞ্জের দলগ্রাম ইউপি চেয়ারম্যানের মৃত্যু

 


লালমনিরহাট ।।  লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম  ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান এবং ওই ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি খ. ম. শফিকুল আলম খন্দকার খোকা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।


বৃহস্পতিবার (২৭ আগস্ট) দিনগত মধ্যরাতে  রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

মরহুমের পারিবারিক সূত্র জানায়, খ. ম. শফিকুল আলম খন্দকার খোকা দীর্ঘ দিন ধরে হৃদরোগে ভুগছিলেন। ২৫ আগস্ট হঠাৎ শ্বাসকষ্ট দেখা দিলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা করলে তার করোনা শনাক্ত হয়।



পরদিন ২৬ আগস্ট তাকে রংপুরের ডক্টরস ক্লিনিকের আইসিইউতে নেওয়া হয়। শ্বাসকষ্ট বেড়ে গেলে বৃহস্পতিবার দুপুরে তাকে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় মধ্যরাতে তিনি মারা যান।  

জাতীয় পার্টির হয়ে রাজনীতি শুরু করলেও পরে আওয়ামী লীগে যোগদান করেন শফিকুল আলম। এতোদিন দলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে ছিলেন তিনি। ১৯৮৪ সালে প্রথমসহ তিনবার দলগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন শফিকুল। মৃত্যুকালে পুলিশ পরিদর্শক ও ব্যাংকার দুই ছেলে এবং শিক্ষিকা এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  


শুক্রবার (২৮ আগস্ট) বাদ জুম স্থানীয় গেগরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।


সূত্র: বাংলা‌নিউজ

No comments

Powered by Blogger.